কাপ্তাইয়ের বাক প্রতিবন্ধী যুবক ১২ দিন ধরে নিখোঁজ!


ঝুলন দত্ত    |    ০৯:১৪ পিএম, ২০২১-০৭-১৮

কাপ্তাইয়ের বাক প্রতিবন্ধী যুবক ১২ দিন ধরে নিখোঁজ!

বাক ও বুদ্ধি প্রতিবন্ধী সুবিরন তঞ্চঙ্গ্যা (২৮) কে গত ১২ দিন ধরে পাওয়া যাচ্ছে না। সে কাপ্তাই উপজেলাধীন ওয়াগ্গা ইউনিয়নের ছোট পাগলী পাড়ার বাসিন্দা দেবীচরন তনচংগ্যার পুত্র।

রোববার সুবিরনের পিতা জানান, গত ৭ জুলাই সকাল আনুমানিক ৮টায় তার ছোট ছেলে সুবিরন কাউকে কিছু না বলে ঘর থেকে বের হয়ে যায়। ওইদিন সন্ধ্যা পর্যন্ত ছেলে ঘরে ফিরে না আসায় তারা আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোন হদিস পাশনি। গত ১৪ জুলাই কাপ্তাই থানায় এ ব্যাপারে একটি জিডি করা হয়েছে বলে তিনি জানান। যার ডায়রি নং- ৫২২/২০২১।

ছোট পাগলী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জ্ঞানোদয় তনচংগ্যা বলেন, নিখোঁজ সুবিরন তার এলাকার ছেলে। বিগত ৪ বছর আগেও সে একবার ঘর থেকে কাউকে না বলে বেরিয়ে গিয়েছিল। তখন ১২দিন পর তাকে কাউখালী উপজেলা বাজার এলাকা থেকে পাওয়া যায়। 

কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন বলেন, ছেলেটি বাক ও বুদ্ধি প্রতিবন্ধী। তাকে গত ৭ জুলাই হতে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে তার বাবা দেবীচরন তনচংগ্যা গত ১৪ জুলাই কাপ্তাই থানায় একটি সাধারণ ডায়েরি করেন। বিষয়টা গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে তিনি জানান।