রাঙামাটিতে কর্মহীন গরীবদের পাশে জাতীয় পার্টি


নিজস্ব প্রতিবেদক    |    ০৪:২৯ পিএম, ২০২১-০৫-১২

রাঙামাটিতে কর্মহীন গরীবদের পাশে জাতীয় পার্টি

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবজনিত দুর্যোগ মোকাবেলায় ও ঈদ-ফিতর উপলক্ষে তৃনমূল পর্য্যায়ে কর্মহীন, গরীবদের মাঝে  ত্রান বিতরণ করা হয়েছে।         

বুধবার (১২ মে) সকালে রাঙামাটিতে জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে শতাধিক কর্মহীন গরিবদের এসব ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টি'র সভাপতি জনাব মোঃ হারুনুর রশীদ মাতব্বর,কেন্দ্রীয় সদস্য ও জেলা সাধারণ সম্পাদক বাবু প্রজেশ চাকমা,সহ-সাধারন সম্পাদক আলী মুদ্দিন মৃধা,জেলা সাংগঠনিক সম্পাদক সুশান্ত দেওয়ান(বাবুরাম),জেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সহ সম্পাদক জনাব মালেক সওদাগর, সেচ্ছাসেবক পার্টির সভাপতি সাইফুল ইসলাম সদর উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক বিমল কান্তি দেওয়ান(বিটু) পৌর কমিটির সাধারন সম্পাদক সুদীর্ঘ চাকমা, প্রজম্ম পার্টির সুগম চাকমা, ছাত্র বিষয়ক সম্পাদক দিপক চাকমা সহ বিভিন্ন স্তরের নেতা-কর্মীবৃন্দ।

এসময় বক্তারা বলেন, সমাজের প্রতিটি ব্যাক্তি যে যার অবস্থান থেকে কর্মহীন হতদরিদ্র মানুষের পাশে দাড়ালে এই করোনার দুর্যোগের মুহুর্তে মানুষের কষ্ট অনেকটাই লাঘব হবে। সরকারের পাশাপাশি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান নেতৃবৃন্দরা এবং আসন্ন পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষে রাঙামাটিবাসীকে শুভেচ্ছাও করোনা জনিত পরিস্থিতির থেকে উত্তলনের জন্য মঙ্গল কমনা করা হয়।