রাঙামাটিতে গাউছিয়া কমিটির ইফতার সামগ্রী বিতরণ


শহিদুল ইসলাম হৃদয়    |    ১১:২৮ পিএম, ২০২১-০৫-০৩

রাঙামাটিতে গাউছিয়া কমিটির ইফতার সামগ্রী বিতরণ

রাঙামাটিতে অসহায় ও হতদরিদ্র ৭০ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলা শাখা।

সোমবার বাদে জোহর গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলা শাখার আয়োজনে রিজার্ভমুখ খানকা শরীফে ইফতার সামগ্রী বিতরন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য এবং গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলা শাখার সভাপতি হাজ্বী মোঃ মুছা মাতব্বর।

এছাড়াও গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলা শাখার সদস্য সচিব মোঃ আবু সৈয়দ,তৈয়বীয়া আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক আক্তার হোসেন চৌধুরী,গাউছিয়া কমিটির সাবেক সভাপতি আব্দুল হালিম (ভোলা) সওদাগর,আহবায়ক সদস্য মাওলানা শফিউল আলম আল কাদেরী, হাজ্বী নাসির উদ্দিন,হাজ্বী আব্দুল করিম খান,হাজ্বী মোঃ জসিম উদ্দিন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ইফতার সামগ্রীতে ছোলা,মুড়ি,চিনি,পেয়াজ আলু তৈল ট্যাং সেমাই, ইত্যাদি বিতরণ করা হয়। বিতরন শেষে মিলাদ,কিয়াম ও বিশেষ মোনাজাত করা হয়।

এ বিষয়ে গাউছিয়া কমিটি বাংলাদেশ রাঙামাটি জেলা শাখার সদস্য সচিব মোঃ আবু সৈয়দ বলেন, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ জেলা কমিটির উদ্যোগে আজ ৭০ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সব উপজেলা মিলিয়ে কমপক্ষে দেড় হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণের পরিকল্পনার কথা জানান তিনি।