শ্রমিকলীগের উদ্যোগে খাগড়াছড়িতে ১শ পরিবার পেল ইফতার সামগ্রী


আল মামুন    |    ১১:১৯ পিএম, ২০২১-০৫-০৩

শ্রমিকলীগের উদ্যোগে খাগড়াছড়িতে ১শ পরিবার পেল ইফতার সামগ্রী

খাগড়াছড়িতে জেলা শ্রমিকলীগের উদ্যোগে ১শ দরিদ্র পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালক্ষে কর্মহীন-শ্রমজীবি ও পরিবহণ শ্রমিকসহ অসহায় মানুষের মাঝে এসব ইফতার সামগ্রী বিতরণ তুলে দেওয়া হয়।  

খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক জানু সিকদার এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। 

এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ^জিৎ রায় দাশ, খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের সদস্য সচিব আশিষ চাকমা প্রমূখ।  

অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু অসহায় পরিবারগুলোর হাতে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রনালায় থেকে প্রাপ্ত প্রধানমন্ত্রীর উপহার ছোলা,চিনি,সেমাই,চিরা,ডাল,লবণ,পেঁয়াজ,আলু তুলে দেন। ইফতার সামগ্রী পেয়ে অসহায় মানুষের মূখে ফুঁটে উঠে আনন্দের হাঁসি। 

খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক জানু সিকদার বলেন, প্রধানমন্ত্রীর তরফ থেকে এই সব সামগ্রী আজ তুলে দেওয়া হলো। আগামীতে যে কোন দূর্যোগময় মূহুর্তে সাধারণ মানুষের কষ্টে সব সময় সরকার কাজ করে যাবে বলে তিনি মন্তব্য করেন।