শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সম্পাদক পদে শাহাদাৎ


নিজস্ব প্রতিবেদক    |    ০২:৩৩ এএম, ২০২১-০৫-০৩

শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সম্পাদক পদে শাহাদাৎ

বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ সম্পাদক পদে মনোনীত হয়েছেন বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহাদাৎ হোসেন।

রোববার ২ মে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপদপ্তর সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়,বাংলাদেশের রাজনীতিতে আপনার অতীত অবদান এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শের আনুগত্য ও বিগত দিনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা,দারিদ্র ও দুর্নীতি মুক্ত অসাম্প্রদায়িত মধ্যম আয়ের দেশ ও উন্নত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের প্রত্যয় এবং অত্র সংগঠনের আপনার অবদান বিবেচনায় বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ-এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের মাননীয় প্রতিষ্ঠাতা সভাপতি ও ঢাকা ২ আসনের এমপি পদ প্রার্থী জননেতা মোঃ মনির খান মহোদয় এবং বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সাধারণ সম্পাদত ও প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক মহাপরিচালক(অতিরিক্ত সচিব) ড. মাহামুুদুর রহমান,(আনু মাহমুদ) মহোদয় আপনাকে বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী এর সহ সম্পাদক মনোনীত করেছেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তান শাহাদাৎ হোসেন জানান,সংগঠনের গতিশীলতা  ও সুনাম উজ্জ্বল করার লক্ষ্যে আমার  উপর অর্পিত দায়িত্ব  সাহসী ভুমিকা পালন করবো এবং বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনা পরিষদ এর সাংগঠনিক বৃদ্ধির জন্য সততা ও আদর্শের সাথে কাজ করে যাবো।

তিনি আরো জানান,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার লক্ষ্যে সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে রুখে দাড়াবো।