রাঙামাটিতে মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিসের উদ্ধোধন


নিজস্ব প্রতিবেদক    |    ১০:৫৫ এএম, ২০২১-০৩-০২

রাঙামাটিতে মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিসের উদ্ধোধন

রাঙামাটি আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমূখী সমবায় সমিতি লি: এর নব নির্বাচিত সভাপতি মো: মিজান বলেছেন, কুরিয়ার ও পার্সেল সার্ভিস একটি অত্যাবশ্যকীয় সার্ভিস। সরকারি ডাকসেবার পাশাপাশি বাংলাদেশে একাধিক বেসরকারি কুরিয়ার সার্ভিস বিরাজমান। তবে দ্রুতসার্ভিস যে সংস্থা দেশের গ্রামেগঞ্জে পৌছে দিতে সক্ষম হবে সেটি হবে জনগণের নিকট গ্রহণযোগ্য।

তাই আজকের এই উদ্বোধনী সভায় আমি প্রত্যাশা রাখি মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস তা যথাযথভাবে দায়িত্ব পালন করবে। তবেই এখানকার মানুষ এই সংস্থাকে প্রাধান্য দিবে। আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লি: পক্ষ থেকে আমার সার্বিক সহযোগিতা থাকবে।

সোমবার ৫ টায় রাঙ্গামাটি কলেজ গেইট সড়ক সংলগ্ন মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস রাঙ্গামাটি জোনাল শাখা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।

এই সময় বিশেষ অতিথি হিসেবে অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমূখী সমবায় সমিতি লি: এর সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন পেয়ার, মো: আবদুল খালেক সভাপতি, সিও অফিস এলাকায় ব্যবসায় কল্যাণ সমিতি, মো: মহিউদ্দিন সাধারণ সম্পাদক কলেজ গেইট ব্যবসায় কল্যাণ সমিতি, সাঈদুল ইসলাম সাঈদ সাবেক সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ রাঙ্গামাটি জেলা শাখা, মো: সালাম সিকদার শিক্ষক উডেন ট্রেড রাঙ্গামাটি টিটিসি এবং মো: হারুনুর রশিদ সাবেক দপ্তর সম্পাদক ও বর্তমান সদস্য আসবাবপত্র ব্যবসায়ী কল্যাণ বহুমুখী সমাবায় সমিতি লি:।

এছাড়া মেট্রো এক্সপ্রেস কুরিয়ার ও পার্সেল সার্ভিস রাঙ্গামাটি জোনাল শাখা নির্বাহী প্রধান মো: কামরুল ইসলামসহ জোনাল অফিসের অন্যন্যা কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। উদ্বোধনী সভার পূর্বে মিলাদ মাহফিলের মাধ্যমে দোয়া করা হয়। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন সিও অফিস জামে মসজিদ এর পেশ ইমাম।