বিলাইছড়িতে ৬ আগ্নেয়াস্ত্রসহ ৭ জেএসএস সন্ত্রাসী আটক


নিজস্ব প্রতিবেদক    |    ১০:৩২ পিএম, ২০২১-০১-১৭

বিলাইছড়িতে ৬ আগ্নেয়াস্ত্রসহ ৭ জেএসএস সন্ত্রাসী আটক

রাঙামাটির বিলাইছড়িতে সশস্ত্র তৎপরতায় লিপ্ত আঞ্চলিকদল জেএসএস এর সাত পাহাড়ি সন্ত্রাসীকে অস্ত্র-গোলাবারুদসহ আটক করেছে যৌথবাহিনী। বিলাইছড়ির উপজেলার ফারুয়া ইউনিয়নের নতুন পাড়া এলাকা থেকে এই সাত সন্ত্রাসীকে রোববার সন্ধ্যায় আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ছুফি উল্লাহ।

আটককৃতরা হলো-চাইলগ্য ত্রিপুরা(৬০), বলিয়াম ত্রিপুরা(৪৮), বিরমনি ত্রিপুরা(৪৫), বিষ্ণমনি ত্রিপুরা(৪৪), লক্ষন ত্রিপুরা(৩০), জীবন ত্রিপুরা(২৬), বীর বাহাদুর ত্রিপুরা(২৬)। আটককৃতদের তাদের কাছ থেকে থেকে ৬টি আগ্নেয়াস্ত্র, ০৮টি কার্টুজ, বিস্ফোরক দ্রব্য, ০২টি চাকু, ০২টি ছবি, ০৩টি সীল ও একটি চেক বই উদ্ধার করা হয়েছে বলে বিলাইছড়ি থানা সূত্র নিশ্চিত করেছে। আটককৃতদের বিরুদ্ধে বিলাইছড়ি থানায় দুইটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে পুলিশ জানিয়েছে।

বিলাইছড়ি থানা সূত্র জানিয়েছে, বিলাইছড়ির ফারুয়ার ইউনিয়নের বিভিন্ন স্থানে সশস্ত্র সন্ত্রাসীরা অবস্থান নিয়ে স্থানীয় বাসিন্দাদেরকে মারধর করে চাঁদাবাজি করছে এমন অভিযোগ স্থানীয়দের কাছ থেকে পেয়ে উক্ত এলাকায় সাঁড়াশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনীর যৌথ টিমের সদস্যরা।

দুইদিনের টানা অভিযানে অস্ত্র-গুলিসহ সাত সন্ত্রাসীকে আটক করতে সক্ষম হয়েছে যৌথবাহিনী। নিরাপত্তা বাহিনীর দায়িত্বশীল সূত্র জানিয়েছে, আটককৃতরা সকলেই পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি জেএসএস এর সক্রিয় সদস্য।