প্রিয় রাঙামাটির ১১ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক রেশমী


মাসুদ পারভেজ নির্জন    |    ০২:৫৭ এএম, ২০২০-১২-১৮

প্রিয় রাঙামাটির ১১ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক রেশমী

সামাজিক,স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন ”প্রিয় রাঙামাটির”জেলা শাখার ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।প্রিয় রাঙামাটির উপদেষ্টা ইকবাল আহমেদ তালুকদার রিজুয়ানের সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই কমিটি অনুমোদন দেওয়া হয়।কমিটিতে ফাতেমা তুজ জোহরা রেশমীকে আহবায়ক করা হয়।

এছাড়াও কমিটিতে যুগ্ম আহবায়ক পদে রয়েছেন শাহাদাত হোসেন শিকদার,ওমর ফারুখ সুজনও প্রিয়া হক। সদস্য সচিব হিসেবে রয়েছে সোহেল চাকমা। সদস্য হিসেবে রয়েছেন তাজুল ইসলাম রাজু,বিশাল চৌধুরী সানি,মায়েচিং মারমা সাথী,আনোয়ার হোসের কায়সার,আমিনুর রহমান রাকিব ও আজাদুল ইসলাম জিসাত ।

প্রিয় রাঙামাটির প্রতিষ্ঠাতা ফাতেমা তুজ জোহরা রেশমী বলেন,জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে সামাজিক,স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন ”প্রিয় রাঙামাটি”প্রতিনিয়ত স্বেচ্ছাসেবী কার্যক্রমে প্রতিনিয়ত মুগ্ধ করছে রাঙামাটিবাসীকে।মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে অংশীদার হিসেবে কাজ করতে এগিয়ে আসতে হবে আমাদের। ২০১৬ সালে আমি প্রতিষ্ঠা করি আমার সহপাঠীদের সাথে নিয়ে "প্রিয় রাঙামাটি"। প্রিয় রাঙামাটি বৈকালিক বিদ্যালয় পরিচালনার মাধ্যমে সুবিধাবঞ্চিত, পথশিশুদের শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী এবং মাদক এর বিরুদ্ধে রুখে দাঁড়ানো, রক্তদান, বাল্যবিবাহ প্রতিরোধে, এতিমদের সাথে ঈদ উৎযাপন, শীতবস্ত্র বিতরণ,মুক্তিযুদ্ধ নিয়ে তারুণ্যের ভাবনা,নারীদের সুরক্ষা নিশ্চিত এর লক্ষ্যে জেলা উপজেলা কাজ করে চলেছে।

 তারুণ্যের একুশ, সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির মিল বন্ধন সৃষ্টির লক্ষ্যে জেলা উপজেলায় কাজ করছে।তরুণদের মধ্যে সামাজিক মূল্যবোধ সৃষ্টি করা এবং পরিবর্তনের উদ্দেশ্যে কিছু সপ্নবাজদের নিয়ে পথচলা।২০১৭ সালের পাহাড় ধসে আমার প্রতিটা স্বেচ্ছাসেবী নিরলসভাবে ভুমিকা রেখেছে ত্রাণ বিতরণ থেকে শুরু করে লাশ উদ্ধার কাজে সহযোগীতা করেছে প্রশাসনকে । রাঙামাটিবাসীর কাছে আস্থার স্থান করে তুলেছে "প্রিয় রাঙামাটি" সবার ভালোবাসা আর দোয়া নিয়ে এগিয়ে যাবে এটাই প্রত্যাশা।